Breaking News

Samsung (MB-ME64GA/AM) 64GB 100MB/s (U3) MicroSDXC EVO Select Memory Card with Full-Size Adapter

Samsung 64GB MicroSDXC EVO Select Memory Card

Samsung (MB-ME64GA/AM) 64GB 100MB/s (U3) MicroSDXC EVO Select Memory Card with Full-Size Adapter


অত্যাশ্চর্য গতি এবং নির্ভরযোগ্যতার সাথে, স্যামসুং 64 জিবি মাইক্রোএসডিএক্সসি ইভিও নির্বাচন করুন মেমরি কার্ড আপনাকে আপনার ডিভাইসগুলির মধ্যে সবচেয়ে বেশি সুবিধা পেতে দেয়। অতি দ্রুত পড়ুন এবং 100MB / s এবং 60MB / s অবধি লেখার গতি এবং 4-প্রুফ সুরক্ষা দ্বারা সমর্থিত, আপনার ডেটা জল, চরম তাপমাত্রা এবং অন্যান্য কঠোর অবস্থার বিরুদ্ধে সুরক্ষিত রাখুন। অনায়াসে 4K ইউএইচডি ভিডিও, ফটো, সঙ্গীত এবং অন্যান্য বড় ফাইলগুলি ক্যাপচার, সঞ্চয় এবং স্থানান্তর করতে আত্মবিশ্বাসী বোধ করুন। আপনার স্মৃতি এবং অ্যাডভেঞ্চারগুলি অপরিবর্তনীয় এবং এখন অবিস্মরণীয়।



কেন এটি চয়ন করা উচিত
ঠিক আছে, আজকাল একটি নতুন মোবাইলের প্রচুর ডিভাইস স্টোরেজ রয়েছে। তবে এটি একটি মেমরি কার্ড ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়।
আপনি স্থানীয় স্টোর থেকে যে কোনও মেমরি কার্ড ব্যবহার করতে পারেন। এবং তারা আপনাকে 6-মাসের ওয়্যারেন্টি সরবরাহ করে তবে এটি বেশি দিন স্থায়ী হয় না। আপনি স্যামসাংয়ের মেমরি কার্ডটি কিনে থাকতে পারেন। তবে এটির একটি প্রতিরূপ। আরও জাল এর মতো
আসলে আসলটি বাংলাদেশে পাওয়া যায় না। কিন্তু সেই দিনগুলি শেষ। কারণ বিশ্বের সেরা অনলাইন শপ অ্যামাজন মেমরি কার্ডটিও নিখরচায় পাঠাচ্ছে। এই কার্ডটি আপনার মোবাইলের থেকে অনেক বেশি স্থায়ী হবে কারণ আসল স্যামসংস এটি বিক্রি করছে।



Capacity to live largely


জায়গা নিয়ে আর কখনও চিন্তা করবেন না। প্রচুর পরিমাণে স্টোরেজ সহ স্যামসুং 64 জিবি ইভিও সিলেক্ট 4 ঘন্টা ইউএইচডি ভিডিওর 3 ঘন্টা, ফুল এইচডি ভিডিওর 10 ঘন্টা, 18,800 ফটো, বা 9,900 গানের জন্য পর্যাপ্ত মেমরি † তাই এগিয়ে যান এবং জীবন যা উপস্থাপিত হয় তার সমস্তটিই উপভোগ করুন  , এবং এটি সব রাখুন।




Product Details

  • 4 কে ইউএইচডি ভিডিও রেকর্ডিংয়ের আদর্শ: স্যামসং মাইক্রোএসডি ইভিও উচ্চ রেজাল্ট ফটো, গেমিং, সঙ্গীত, ট্যাবলেট, ল্যাপটপ, অ্যাকশন ক্যামেরা, ডিএসএলআর, ড্রোন, স্মার্টফোনগুলির জন্য উপযুক্ত (গ্যালাক্সি এস 10, এস 10 +, এস 10, এস 9, এস 9, নোট 9, এস 8, এস 8 + , নোট 8, এস 7, এস 7 এজ ইত্যাদি), অ্যান্ড্রয়েড ডিভাইস এবং আরও অনেক কিছু
  • আল্ট্রা ফাস্ট রিড লেখার গতি: 100 এমবি / এস রিড এবং 90 এমবি / এস গতি লেখার জন্য; উহস স্পিড ক্লাস ইউ 3 এবং স্পিড ক্লাস 10 (হোস্ট ডিভাইস, ইন্টারফেস, ব্যবহারের শর্ত এবং অন্যান্য বিষয়গুলির উপর ভিত্তি করে পারফরম্যান্স পরিবর্তিত হতে পারে)
  • শেষ নির্ভরযোগ্যতার জন্য নির্মিত: শক প্রুফ মেমরি কার্ডটি জল প্রমাণ, তাপমাত্রার প্রুফ, এক্স রে প্রুফ এবং চৌম্বকীয় প্রমাণ
  • বর্ধিত সামঞ্জস্য: ক্যামেরা, ল্যাপটপ এবং ডেস্কটপ কম্পিউটারে ব্যবহারের জন্য পূর্ণ আকারের অ্যাডাপ্টার অন্তর্ভুক্ত
  • 10 বছরের সীমিত ওয়্যারেন্টি: 10 বছরের সীমিত ওয়্যারেন্টি ড্যাশক্যাম, সিসিটিভি, নজরদারি ক্যামেরা এবং অন্যান্য নিবিড় ব্যবহারের জন্য প্রসারিত করে না; এসডি অ্যাডাপ্টারের জন্য ওয়্যারেন্টি 1 বছরের মধ্যে সীমাবদ্ধ
দাবিত্যাগ
স্থায়ী বিবৃতিটি স্যামসাং গ্যালাক্সি এস 9 + এর সাথে হোস্ট ডিভাইস হিসাবে অভ্যন্তরীণ পরীক্ষাগুলির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং গড় অনুমান করা হয় যে গড় প্রকৃত সঞ্চয়ের ক্ষমতা লেবেলযুক্ত ক্ষমতার 93.1%। প্রকৃত সঞ্চয়ের ক্ষমতা লেবেলযুক্ত ক্ষমতার চেয়ে কম হতে পারে।

পণ্যের স্পেসিফিকেশনে বর্ণিত স্টোরেজ ক্ষমতা পরিমাপের মানের পার্থক্যের কারণে আপনার কম্পিউটারের অপারেটিং সিস্টেমের দ্বারা প্রতিবেদন করা ক্ষমতা থেকে কম হতে পারে .




আপনি এটি কোথায় পাবেন? এখানে ক্লিক করুন


No comments